বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। 

লালমনিরহাটে ১৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক এক

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

তিস্তা টোলপ্লাজা এলাকায় লালমনিরহাট বড়বাড়ী হইতে বগুড়া গামী একটি মিনিট্রাক তল্লাশী করে ১৩কেজি গাঁজা সহ একজন মাদক কারবারি কে আটক করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যাক্তি হলো, বগুড়া জেলা/থানার রাজাপুর আর্দশ গ্রামের বাদশা প্রামানিকের ছেলে এরশাদুল ইসলাম (২৮), সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ ওসি ওমর ফারুক, এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার সরকার এসআই সাইফুর রহমান, সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে তিস্তা টোলপ্লাজা এলাকায় লালমনিরহাট বড়বাড়ী হইতে বগুড়া গামী একটি মিনিট্রাক তল্লাশী করে ১৩ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ একজন কে আটক করেন।

ঘটনার স্থান থেকে কৌশলে পালিয়ে যায় এক জন। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মিনি ট্রাক আটক করে জব্দ করা হয়। গ্রেফতারকৃত এবং পলাতক আসামীর বিরুদ্ধে সদর থানার মামলা হয়। গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি ওমর ফারুক ,জানান গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তিস্তা টোলপ্লাজা এলাকা হতে একটি মিনিট্রাক ও ১৩কেজি গাঁজাসহ এক জনকে আটক করেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com